Naba Badhu Marriage Media BD – নববধু মেরিজ মেডিয়া

We are here to let you find All types of Brides and Grooms regardless of social status, education, profession, or religion intent to help to make your conjugal life. So, from our big database, you’ll find your real partner with similar interest and mentality. Even if you are from a religion other than Muslim, we can help you.

Contact:

Mushtaq Ahmed,

Telephone: 8801715-660905,

email: jp78661@gmail.com

Naba Badhu Marriage Media BD - নববধু মেরিজ মেডিয়া
Naba Badhu Marriage Media BD – নববধু মেরিজ মেডিয়া

নববধু মেরিজ মেডিয়া আপনাদেরকে প্রিয়সাথী নির্বাচনে সর্বাত্বক সহযোগিতা করার অঙ্গীকারবদ্ধ। বিবাহে ইচ্ছুক নর-নারী যারা পিয় সাথীকে আজও খোঁজে পাননি আমরা তাদের সাথে আছি। আপনার ইচ্ছা ও পছন্ধ অনুযায়ী পার্টনার খোঁজে বের করাই আমাদের কাজ। আপনি জানেন না সে কোথায় আছে, কিন্তু আমরা জানি! আমাদের সাথে যোগাযোগ করুন।

(স্ত্রীবিয়োগ, তালাকপ্রাপ্ত, বয়স্ক, বয়স্কা সব ধরনের পাত্র ও পাত্রির সন্ধান আমরা করে থাকি। তবে মনে রাখবেন, জন্ম, মৃত্যু, বিয়ে এসব আল্লাহ্ তায়লার নির্দেশেই হয় এবং যা পেয়েছেন তাতে সন্তষ্ট থাকুন। সব পরিস্থিতিতেই নিজকে মানিয়ে নিতে চেষ্টা করূন। সাদা, কালো, লম্বা, খাটো,এই সবই মহান আল্লাহ্ পাকের সৃষ্টি। পৃথিবির সবগুলো বৈঙ্ঘানিক মিলে তার একটি পশমও সৃষ্টি করার যোগ্যতা রাখে না। কাজেই কাওকে ছোট করে দেখার কোন সুযোগ নেই। টের পাবেন যদি শরীরের কোন একটি অঙ্গ বিকল হয়, আর তার চিকিৎসার জন্য হসপিটালে ভর্তি হতে হয়। মাত্র কিছুদিন পূর্বে আমার বড় শ্যালকের হার্টের সমস্যার কারণে সোহরোয়ার্দি হাসপাতালে আমাকে এক রাত কাটাতে হয়। ঔরাতে আমি ঘূমাতে পারিনি, শুধু রোগিদের অবস্থা লক্ষ করলাম। ৩/৪ জন রোগিকে হাসপাতালে এসে চিকিৎসা দেওয়ার আগেই মারযেতে দেখলাম।

রোগিদেরকে শুয়ার জন্য যায়গাদেওয়ার মত যতেষ্ট রোম না থাকায় অনেক নামি দামি লোকেরাও বারান্দায়, সিরিতে, এখানে-সেখানে কোনরকমে রাত কাটাচ্ছে। আমার শ্যালক ইসলামী ব্যাংকের একজন কর্মকতা এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে মাষ্টারডিগ্রি পাশ করা সত্বেও যেই অবস্থায় তাকে দেখলাম তা আজও ভুলতে পারিনি। অন্ধকার বারান্দায় একটি পুরাতন ফমের মধ্যে শুয়ে আছে যেখানে কোন ফ্যানের ব্যাবস্থাও পর্যাপ্ত নয়। কিছুদিন এভাবে থাকার পর আমার শ্বশুর তাকে মিরপুর হার্ট ফাউন্ডেশনে ভর্তি করে। ডাক্তার তাকে ওপেন হার্ট সার্জারী করার পরামর্শ দেয়। কারণ তার একটি রগ বা শিরা যেটি ব্রেইন থেকে হার্টে প্রবেশ করেছে তা ফেটে গিয়েছিল।

আমার শ্বশুর সব খরচ মিলে প্রায় ৮ লক্ষ টাকা বিভিন্নেভাবে ম্যানেজ করে হসপিটালে প্রদান করেন। কিন্তূ তাতেও শেষ রক্ষা হয় নাই। সার্জারীর পর সে আর স্বাভাবিক অবস্থায় ফিরে আসেনাই এবং এভাবে ৭/৮ দিন থাকার পর সে মারাযায়। এখন তার অবস্থান হয়েছে মিরপুর বুদ্ধিজিবি কবরস্থানে।

এবার ভেবে দেখুনতো, আপনার শরীরে এরকম কতগুলো শিরা বা রগ আছে? এবং তা সঠিকভাবে কাজ করতেছে বলেই আপনি এখনও সু্স্থ্য আছেন। সুস্থ্য থাকা আল্লাহ্তায়লার একটি অতি বড় নেয়ামত।

আমাদের অফিস কালাচাঁদপুর, বারীধারা, ঢাকা ।

মোস্তাক আহমেদ

মোবাইলঃ 01715660905, 01792162120

ইমেইল: jp78661@gmail.com

 

(Visited 8 times, 1 visits today)

Add a Comment